রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

শায়েস্তাগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার পুলিশের অভিযানে দুই ডাকাতকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১৯ জানুয়ারি) দিবাগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

জানা যায়, মঙ্গলবার রাতে একদল ডাকাত শায়েস্তাগঞ্জ থানাধীন পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বিরামচর সাকিনস্থ মছদ মিয়ার বাড়ির দক্ষিণপাশের বাগান এলাকা অবস্থান করছে বলে খবর পাওয়া গেলে শায়েস্তাগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে অভিযান চালান। এ সময় ডাকাতদলের সদস্যরা পালানোর চেষ্টাকালে ডাকাত সর্দার মুক্তার মিয়া (২৫) ও বাবুল মিয়া ওরফে রাসেলকে (২২) আটক করা হয়। আটককৃত ডাকাতরা সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার ৮ নম্বর আশারকান্দি ইউনিয়নের বাসিন্দা।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব জানান, ডাকাতি করার বিভিন্ন সরঞ্জামসহ হাতেনাতে দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে এবং আসামিদ্বয়কে আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com